দ্রুততা, নিরাপত্তা, যথাস্থানে পণ্য পৌঁছানো ইত্যাদি বিষয় গুরুত্ব সহকারে বিবেচনাপূর্বক আমরা আপনার কাছে পণ্য সরবরাহের সর্ব্বোচ চেষ্টা করি। এক্ষেত্রে আমাদের দীর্ঘদিনের অভিজ্ঞতা অনুযায়ী আমরা এই মূহুর্তে আমাদের সাথে নিবন্ধিত SteadFast, REDX, Pathao, কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পণ্য সরবরাহের ব্যবস্থা করেছি
ক্রেতাকে ঝামেলা বীহিন সেবা দিতে আমরা পন্য প্যাকেজিং এর পূর্বে চেক করে প্যাকেজিং করে থাকি। এবং ক্রেতাকে তার অর্ডারকৃত পন্যটির রিয়েল ছবি প্যাকেজিং এর সময় শেয়ার করে থাকি। যথাসম্ভব দ্রুত কুরিয়ারে বুকিং করে দেই; সাধারণত 24 ঘন্টার মধ্যে। এরপর কুরিয়ারের মাধ্যমে আপনার গন্তব্যে পৌঁছাতে যা সময় লাগে সেটা সম্পূর্ণ কুরিয়ারের উপর নির্ভর করে ,আপনাদের হাতে সহজে পণ্য পৌঁছানোর জন্য আমরা সর্ব্বোচ চেষ্টা অব্যহত রাখছি।
ঢাকা সিটিতে ১-২ দিনের ভিতর ও ঢাকার বাইরে ২-৩ দিনের ভিতর পন্য ডেলিভারি দিয়ে থাকি, তবে আবহাওয়া ও দেশের যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে ডেলিভারি কিছুটা বিলম্ব হতে পারে।
কোন অগ্রিম পেমেন্ট ছাড়া সারাদেশে ক্যাশ অন ডেলিভারিতে পন্য পাঠানো হয়ে থাকে,
ঢাকা সিটিতে ৩৯৯ টাকার নিচের প্রোডাক্ট হোম ডেলিভারি ফি ৬০ টাকা,
ঢাকার বাহিরে ৪৯৯ টাকার নিচের প্রোডাক্ট এর ক্ষেত্রে হোম ডেলিভারি ফি ৮০ টাকা
ওজন ভেদে বা পন্যের পরিমান বেশি হলে এই ডেলিভারি ফি আংশিক বাড়তে পারে।
ঢাকা সিটিতে ৩৯৯ টাকার উপরে ও ঢাকার বাহিরে ৪৯৯ টাকার উপরের প্রোডাক্ট ফ্রি হোম ডেলিভারি সুবিধা প্রদান করা হচ্ছে।
নিচের ফরম্যাটে পণ্য গ্রহনকারীর পূর্ণ বিবরণ দিতে হবে। এতে থাকছে গ্রাহকের:
১। নাম
২। মোবাইল নাম্বার
৩। বাড়ির নাম ও নাম্বার
৪। রোডের নাম ও নাম্বার (যদি থাকে)
৫। থানা
৬। জেলা
৭। ইমেইল (যদি থাকে)
এভাবে পূর্ণ বিবরণ না দেওয়ার কারণে, কুরিয়ার সার্ভিসের ফোন রিসিভ না করার কারণে, কুরিয়ার থেকে পাঠানো মেসেজ না দেখার কারণে যদি পার্সেল না পৌঁছায় অথবা ফেরত আসে তবে Sheba Marketing / কুরিয়ার অফিস কোনভাবেই দায়ী থাকবে না। উল্লেখিত কোন কারণে পণ্য ফেরত আসলে সেক্ষেত্রে কুরিয়ারের রিটার্ন চার্জ অবশ্যই ক্রেতাকেই বহন করতে হবে।
পন্য সমস্যা বা ত্রুটি থাকলে রিটার্ন বা এক্সচেঞ্জ করে নিতে পারবেন। এক্সচেঞ্জ ফি আমরা বহন করে থাকি, তাই রিটার্ন না করে চাইলে পন্যটি এক্সচেঞ্জ বা রিপ্লেসমেন্ট করে নিতে পারবেন।
১. পন্যটি ডেলিভারি পাবার পর ছবি বা ভিডিও করে আন প্যাকিং করার অনুরোধ করা হলো, তাতে করে পন্যতে কোন ত্রুটি বা সমস্যা থাকলে রিটার্ন এর সহজ সুযোগ পাবেন।
২. ডেলিভারি তারিখ হতে ঢাকা সিটিতে ৩ দিনের ভিতর পন্য রিটার্ন করতে হবে। আর ঢাকার বাহিরে ৪ দিনের ভিতর রিটার্ন করতে হবে।
৪. ডেলিভারি পন্যতে ত্রুটি থাকলে মেসেজে ছবি সহ তা সেবা মার্কেটিং কে অবহিত করতে হবে।
৪. রিটার্ন এর ক্ষেত্রে পুনরায় সম অর্থের পণ্য পাঠানো হবে।
পণ্য হাতে পাওয়ার পর সেটি কোনভাবেই ব্যবহার না করে অবশ্যই যত দ্রুত সম্ভব ছবি তুলে / ভিডিও করে আমাদেরকে ফেসবুক মেসেঞ্জার / হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের মাধ্যমে পাঠাতে হবে। সর্ব্বোচ ৩ দিনের মধ্যে সেটি আমদের কাছে ফেরত পাঠিয়ে আমাদেরকে অবশ্যই অবহিত করতে হবে। অন্যথায় তা ব্যবহৃত বলে গণ্য করা হবে।
যে কোন ক্ষেত্রেই পণ্য ফেরত পাঠানোর সময় নিচের বিষয়গুলো পালন করতে হবে:
– আমরা সেইম প্রোডাক্ট বা সমমূল্যের আরেকটি প্রোডাক্ট ডেলিভারিতে পাঠাবো এক্সচেঞ্জ করে দেওয়ার জন্য, আগের পন্যটি সঠিক ভাবে ডেলিভারি ম্যানকে বুঝিয়ে দিবেন, আর নতুন টি বুঝে নিবেন, এই খরচ আমরা বহন করবো।
– আমাদের অরিজিনাল বক্স বা প্যাকেট যেটা ক্রয়ের সময় দেওয়া হয়েছিল, অবশ্যই সেটাতেই পাঠাতে হবে।
– যদি ফেসবুক / হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের মাধ্যমে ক্রয় করা হয়, তাহলে যে মেসেঞ্জার আইডি থেকে ক্রয় করা হয়ছিলো, সে আইডি থেকেই অভিযোগ করতে হবে। ওয়েবসাইট থেকে ক্রয়ের ক্ষেত্রে ক্রেতার নাম, মোবাইল নাম্বার, অর্ডারের তারিখ ও অর্ডার নাম্বার উল্লেখ করতে হবে।
– ডেলিভারির ৭ দিন পর আর কেনো অভিযোগ কোন অবস্থাতেই গ্রহনযোগ্য হবে না। (ওয়ারেন্টি পণ্য ছাড়া)
– ফেরত দেওয়া পণ্য আমাদের কাছে পৌঁছানোর পর তা ক্রেতাকে জানানো হবে। এরপর ফেরত দেওয়া পণ্যের সমমূল্য কিংবা তার চাইতে বেশি মূল্যের একই পণ্য (স্টক থাকা সাপেক্ষে) / অন্য কোনে পণ্য ক্রয় করতে হবে। বেশি মূল্যের পণ্য ক্রয়ের ক্ষেত্রে অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে। ব্যবহৃত পণ্যের ক্ষেত্রে বিক্রয়মূল্যের সর্ব্বোচ ৬০% মূল্য পরিবর্তনযোগ্য মূল্য হিসেবে বিবেচিত হবে।
পণ্যের মূল্য রিফান্ডের জন্য সর্বাধিক সুবিধাজনক মাধ্যম হিসাবে Sheba Marketing বিকাশ ও ব্যাংকের মাধ্যমে পরিশোধ করা হবে। এই মাধ্যমে রিফান্ড প্রদান করার পদ্ধতি নিম্নরূপঃ
– যদি আপনি বিকাশ ব্যবহার করেন, তাহলে আপনার রিফান্ড টাকা আপনার প্রাপ্ত মোবাইল নাম্বারে যোগাযোগ পূর্বক আপনার কাঙ্খিত বিকাশ অ্যাকাউন্টে সরাসরি প্রদান করা হবে অনূর্ধ্ব ৩ কার্যদিবসের মধ্যে।
– যদি আপনি ব্যাংক ব্যবহার করেন, তাহলে আপনার রিফান্ড টাকা আপনার প্রাপ্ত মোবাইল নাম্বারে যোগাযোগ পূর্বক আপনার কাঙ্খিত ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি প্রদান করা হবে অনূর্ধ্ব ৫ কার্যদিবসের মধ্যে।
এছাড়াও, যদি আপনি ক্যাশ অন ডেলিভারি পদ্ধতিতে পন্য ক্রয় করেন, তাহলে আপনার প্রাপ্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করে আপনার সুবিধাজনক মাধ্যমে রিফান্ড প্রদানের ব্যবস্থা করা হবে।
Phone Number :
+8801950-733033
+8801794-599980
Email Address :
[email protected]